বৃহস্পতিবার, ৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯খবরিকা অনলাইনে আপনাকে স্বাগতম।

অদম্য যুব সংঘের ‘এসো সফলতার গল্প শুনি’


নিজস্ব প্রতিবেদক ::
ঈদুল আজহা উপলক্ষে মীরসরাইয়ের অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক ও যুব সংগঠন অদম্য যুব সংঘ কর্তৃক ‘এসো সফলতার গল্প শুনি’ শীর্ষক একটি ব্যতিক্রমী অনুষ্ঠান আয়োজন করা হয়। গত ১১ জুলাই উপজেলার মুক্তিযোদ্ধা মেজর মোস্তফা কলেজে বিভিন্ন ক্যাটাগরিতে শিক্ষক, প্রশাসনিক ব্যক্তি, ব্যবসায়ী-উদ্যোক্তা ও সংগঠকরা সফলতার গল্প বলেন। এ ছাড়াও অনুষ্ঠানে অদম্য যুব সংঘ কর্তৃক আয়োজিত স্বাধীনতা দিবস কুইজ প্রতিযোগিতা ২০২২ এর বিজয়ী তিনজন শিক্ষার্থীকে সার্টিফিকেট ও বই পুরস্কৃত করা হয়।অদম্য যুব সংঘের দপ্তর সম্পাদক মোহাম্মদ জোবাইদুল ইসলাম মীরসরাই উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থী নির্বাচিত হওয়ায় তাকেও পুরস্কৃত করা হয়।

এতে অংশ নেন অদম্য যুব সংঘের পৃষ্ঠপোষক, সফল নারী উদ্যোক্তা রুহি মোস্তফা, সফল প্রশাসনিক কর্মকর্তা খায়রুল মোস্তফা, সফল তরুণ উদ্যোক্তা ও জম জম সুইটস অ্যান্ড বেকস্ লিঃ এর ম্যানেজিং ডাইরেক্টর মোঃ আশরাফ উদ্দিন, সফল প্রশাসনিক কর্মকর্তা ও সহকারী কমিশনার, কাস্টম, এক্সাইজ ও ভ্যাট কামরুল ইসলাম চৌধুরী, সফল ব্যক্তিত্ব অদম্য যুব সংঘের পৃষ্ঠপোষক ও মীরসরাই এসোসিয়েশনের সাবেক সভাপতি লায়ন তাহের আহম্মেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের অধ্যাপক রেজাউল করিম সুমন।

অদম্য যুব সংঘের যুগ্ম সম্পাদক নাজমুল হোসেন এবং সিনিয়র সহ-সভাপতি নিয়াজ মুহাম্মদ সাজেদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ১০নং মিঠানালা ইউনিয়নের চেয়ারম্যান আবুল কাশেম, অদম্য যুব সংঘের পরিচালক এনামুল হক সোহাগ, অদম্য যুব সংঘের প্রতিষ্ঠাতা সদস্য হাসান আরিফ সবুজ, শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক জাহেদুল হাসান রকি।

বক্তারা বলেন, অদম্য বরাবরই তাদের ব্যতিক্রমী আয়োজনের মাধ্যমে পুরো মীরসরাইতে পরিচিতি লাভ করেছে। আজকের ‘এসো সফলতার গল্প শুনি’ অনুষ্ঠানও ব্যতিক্রমী আয়োজনগুলোর মধ্যে অন্যতম।

অনুষ্ঠানে সংগঠনের সহ সভাপতি মঞ্জুর আলম ভূঁইয়া, সহ সভাপতি দিদারুল আলম, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, অর্থ সম্পাদক মোহাম্মদ হোসাইন জাহিন, সাংগঠনিক সম্পাদক মাসুম, সহ সাংগঠনিক সম্পাদক রাসেল ভূঁইয়া, প্রচার সম্পাদক মেহেদী হাসান নিশান, দপ্তর সম্পাদক জোবাইদুল ইসলাম, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মোঃ জহির, পাঠাগার সম্পাদক আবিদ হোসেন, সদস্য নজরুল, মামুন, নাঈমুল,এরশাদ, ফরহাদ সহ অনেকে উপস্থিত ছিলেন।

এসময় সামাজিক সংগঠনের প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন দুর্বার প্রগতি সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি হাসান সাইফ উদ্দিন, মধ্যম আমবাডিয়া যুব সংঘের সভাপতি আলতাফ হোসেন, আদর্শ বন্ধু ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি দীন মোহাম্মদসহ প্রমুখ।